1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঈদযাত্রা : নির্ধারিত সময়েই ছেড়ে যাচ্ছে অধিকাংশ ট্রেন

  • আপডেট টাইম : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৩৪৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ঈদযাত্রার দ্বিতীয় দিনে কমলাপুর স্টেশন থেকে নির্ধারিত সময়ে ছেড়ে যাচ্ছে অধিকাংশ ট্রেন। সময়মতো ট্রেন ছাড়ায় ঘরমুখী যাত্রীরাও খুশি। তবে সকালে রংপুর এক্সপ্রেস নির্ধারিত সময় থেকে ৫০ মিনিট দেরিতে ছাড়ার কথা জানিয়েছে কর্তৃপক্ষ।

আজ বুধবার (৬ জুলাই) সকালে কমলাপুর স্টেশনে এমন চিত্র দেখা গেছে।

সকাল সাড়ে ৮টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস, চট্টগ্রাম অভিমুখী সোনার বাংলা এক্সপ্রেস, নীলসাগর, মহানগর প্রভাতী ও তিস্তা এক্সপ্রেস নির্ধারিত সময়ে ছেড়ে গেছে। ছাড়ার অপেক্ষায় রয়েছে সুন্দরবন এক্সপ্রেস, মহুয়া কমিউটার ও কর্ণফুলী কমিউটার।

এদিকে ঈদযাত্রার প্রথম দিন আজ রংপুর এক্সপ্রেস, নীল সাগর এক্সপ্রেস, ধূমকেতু ও সুন্দরবন এক্সপ্রেস কিছুটা দেরিতে আসায় ছাড়তেও দেরি হয়েছে বলে কমলাপুর রেল স্টেশনের ব্যবস্থাপক মাসুদ সারওয়ার জানিয়েছেন।

তিনি বলেন, সব ধরনের প্রস্তুতি নিয়েই আমরা ঈদযাত্রা শুরু করেছি। চেষ্টা করছি ট্রেনগুলো যেন সময়মতো স্টেশন ছেড়ে যায়।

গত শুক্রবার (১ জুলাই) থেকে ঈদের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। ১ জুলাই দেওয়া হয় ৫ জুলাইয়ের টিকিট। ২ জুলাই দেওয়া হয় ৬ জুলাইয়ের টিকিট, ৩ জুলাই দেওয়া হয় ৭ জুলাইয়ের টিকিট, ৪ জুলাই দেওয়া হয় ৮ জুলাইয়ের টিকিট এবং ৫ জুলাই দেওয়া হয় ৯ জুলাইয়ের ট্রেনের অগ্রিম টিকিট।

তবে ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু হবে বৃহস্পতিবার (৭ জুলাই) থেকে। ওইদিন দেওয়া হবে ১১ জুলাইয়ের টিকিট। ৮ জুলাই ১২ জুলাইয়ের টিকিট, ৯ জুলাই ১৩ তারিখের টিকিট, ১১ জুলাই ১৪ এবং ১৫ জুলাইয়ের টিকিট বিক্রি হবে। এছাড়া ঈদের পরদিন ১১ জুলাই সীমিত কয়েকটি আন্তনগর ট্রেন চলাচল করবে। তবে ১২ জুলাই থেকে সব ট্রেন চলাচল করবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..